1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ঠাকুরগাঁওয়ে ব্যাপক হারে মাদক বৃদ্ধি গ্রেফতার-৬

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৭৯ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- ঠাকুরগাঁওয়ে ব্যাপক হারে মাদক বৃদ্ধি পেয়েছে।এতে দুশ্চিন্তায় পড়েছে অভিভাবকরা।  ঠাকুরগাঁও জেলা শহরের বিভিন্ন এলাকায় প্রায় প্রতিদিনই ঘটছে মাদকের সাথে সম্পর্কযুক্ত নানা ঘটনা। এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও জেলা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহনের ঘটনাও ঘটছে। এতে বেশ কিছু মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়। বিশেষ করে কিশোর-যুবক মাদকসেবী বাড়ছে। এতে করে জেলার বিভিন্ন এলাকার অভিভাবকেরা দুশ্চিন্তায় পরেছেন। অনেক সময় কিশোর-যুবকেরা পুলিশের হাতে ধরার পরার পর জানা যায় তাদের মাদক সেবানের বিষয়টি।

এরই ধারাবহিকতায় গত বুধবার সদর থানার ছোট খোচাবাড়ী এলাকায় দিনাজপুর টু ঠাকুরগাঁওগামী গেটলক পরিবহনে গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান পরিচালনা করে। এ সময় ১ হাজার ২শ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোন সহ বালিয়াডাঙ্গী উপজেলার বড় বাড়ি গ্রামের হায়দার আলীর ছেলে দারাজুল ইসলাম (২৫) কে গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার পৌর শহরের শান্তিনগর এলাকায় ট্রাক্সফোর্স অভিযান পরিচালনাকালে ৪৫০ পিস ইয়াবাসহ ওই এলাকার মৃত নিমাই চাঁদ রায়ের ছেলে শ্যামল কুমার রায় (৪৫) কে গ্রেফতার করা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অপরদিকে সদর থানা পুলিশ গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকার সাদেক হোটেলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় একটি কক্ষ থেকে মাদকদ্রব্য ২৫ পিস টেপেনটাডল ট্যাবলেটসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। সদর থানার এসআই (নি:) মো: কামাল হোসেন এ ঘটনায় পৌর শহরের শাহপাড়া নিশ্চিন্তপুর মহল্লার আব্দুল আওয়ালের ছেলে মো: ফয়সাল (২৪), শান্তিনগর এলাকার এমদাদুল হকের ছেলে মো: সাদেকুল ইসলাম ওরফে সুজন (৩৭) ও সদর উপজেলার ভুল্লী থানার মাদারগঞ্জ এলাকার মৃত আনিসুর রহমান আনিসের ছেলে মো: রবিউল ইসলামকে আসামী করে সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় উল্লেখিত ৩ জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়। এছাড়াও  ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া বাজার এলাকায় সদর থানা পুলিশের একটি টিম মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় একটি বাড়িতে তল্লাশী চালিয়ে ৮৫পিস মাদকদ্রব্য ট্যাপল ট্যাবলেটসহ ১ জনকে গ্রেফতার করে। পরে এ ঘটনায় সদর থানার এসআই (নি:) হিরনময় চন্দ্র রায় বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মাদকদ্রব্য বিক্রির দায়ে মামলার ১ম আসামী গড়েয়া চোঙ্গাখাতা গ্রামের আসাদুজ্জামানের ছেলে অপূর্ব রানা (২০) কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়। মামলার অপর আসামী মো: সোহেল খান (৩০, মিলন (২৫) ও মো: নুরু (৩০) পলাতক রয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......