1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটসের উদ্যোগে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

নিজস্ব প্রতিনিধি:১৪এপ্রিল নগরীর উত্তর পতেঙ্গায় ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন চট্রগ্রাম বিভাগ কমিটির উদ্যোগে পবিত্র মাহে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল ১৪এপ্রিল,২২রমজাম শুক্রবার বিকেলে অস্থায়ী কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোঃ কবির হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোঃ খলিলুর রহমান, জেলা কমিটির সদস্য মোঃ আরিফ হোসেন, মোঃ সবুজ , মোঃ পারভেজ, মোঃ জাহেদ হোসেন, মহিলা সম্পাদিকা মিসেস শাহনাজ পারভীন, মোঃ আলমগীর হোসেন, মাসুদুর রহমান, মোঃ নুর নবী প্রমুখ।

সভা শেষে সংস্থার সকল সদস্য ও মানবাধিকার নেতৃবৃন্দর আশুরোগ মুক্তি এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়েছে। সভাপতির বক্তব্যে মোঃ কবির হোসেন বলেন, ইউনিট ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন এর চট্রগ্রাম জেলা, মহানগর এবং আংশিক বিভাগীয় কমিটি শীঘ্রই কেন্দ্রীয় কমিটির সম্মতিক্রমে গঠন সহ সংগঠনের কার্যক্রম পূর্ণ:রায় চলমান করতে আমরা নিরালস কাজ করে চলেছি। পরিশেষে পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে ইফতার পরিবেশিত হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......