1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

ঢাকা প্রেস ক্লাবের বার্ষিকী কর্মী সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১০০ জন দেখেছেন

মোঃরিয়াজউদ্দিন চট্টগ্রাম। ৫ই এপ্রিল বুধবার সকাল ১০টা  রাজধানীর সেগুন বাগিচায় ঐতিজ্যবাহী সেগুন চাইনিজ রেস্টুরেন্টে সভাপতি আওরঙ্গ জেব কামাল ও সাধারণ সম্পাদক মো দেলোয়ার হোসেন।

প্রধান অতিথি  সংগঠনের উপদেষ্ঠা ও সাবেক দুইবারের সফল মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি। দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রীর বাংলাদেশ সরকারের দূর্যোগ ও ত্রান মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। উদ্ভোধন খুলনা ৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু, বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন,সাবেক প্রেসিডেন্ট হুসাইন মোহাম্মদ এরশাদ এর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা, ফেডারেশন অব বাংলাদেশ জার্নালিস্ট অরগানাইজেশান চেয়ারম্যান এস এম মোরশেদ, ঢাকা মহানগর  দক্ষিন যুবলীগ  সহ-সভাপতি সোহারাব হোসেন স্বপন, সজীব গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেম , সাভার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী জমাত আলী দেওয়ান, এইফবিজেও মহাসচিব মোঃ হানিফ আলী,রিপোর্টার সোসাইটির চেয়ারম্যান মোঃ আজিজ মাহফুজ,ঢাকা প্রেস ক্লাবের উপদেষ্ঠা ও দৈনিক বাংলার ডাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক এ্যাড.,মনোযার হোসেন,দৈনিক মাতৃজগত পত্রিকার প্রকাশক ও সম্পাদক সেলিম রহমান খান,দৈনিক দিনের আলো পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান জুলফিকার,দৈনিক বাংলার দূত পত্রিকার সম্পাদক মুন্সী জামিলউদ্দিন বাবুূ,দক্ষিণ অঞ্চল সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা মোঃ আব্দুল মান্নান ভূইয়া, লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সজিব গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেম,রাজউক সমাজ সেবা কমিটির সভাপতি নুরুল হক নুরু,যুবলীগ নেতা মোঃ রাজু দেওয়ান,এবং ঢাকা বর্তমানে  প্রেস ক্লাবের সদস্যবৃন্দ সহ আরও অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ। কর্মী সম্মেলনে বিভিন্ন পত্রিকার সম্পাদক ,সংবাদিকগনেরা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় তারা ডিজিটাল নিরাপত্তা আইনকে শীতিল করার জন্য সরকারের প্রতি দাবী জানান। কর্মী সম্মেলন শেষে ঢাকা প্রেস ক্লাব এর একটি পরিচালনা কমিটির ঘোষণা দেওয়া হয় এবং সংবাদ সংগ্রহে যে সকল সাংবাদিক বিশেষ ভুমিকা পালন করেছেন তাদেরকে সন্মাননা মুলক ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় ঢাকা প্রেস ক্লাবের ২০১ জন সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদ কমিটি ঘোষণা করেন। সভাপতি আওরঙ্গ জেব কামাল, সাধারণ সম্পাদক মো দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক, মো মেজবাহ উল আলম মহন বিভিন্ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ৫১জন, সহকারী সম্পাদক, নির্বাহী সম্পাদক ২০ জন,সিনিয়র সাংবাদিক, জুনিয়র সাংবাদিকদের সমন্বয় গঠিত কমিটি।

শেয়ার করুন

আরো দেখুন......