1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের টিম-৩১ কর্তৃক ১৯ (ঊনিশ) জন জুয়াড়ি আটক ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৫৭ জন দেখেছেন

ডেক্স নিউজ:- মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব নিহাদ আদনান তাইয়ান মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় এবং তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক জনাব মোক্তার হোসেন ও জনাব আখতারউজ্জামানের নেতৃত্বে টিম-৩১ এর সদস্যরা গত ২৮/০৩/২০২৩ খ্রিঃ তারিখ রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর চান্দগাঁও থানাধীন বাস টার্মিনাল সংলগ্ন পেট্টোল পাম্পের তিনতলা বিল্ডিংয়ের ২য় তলার কর্নার রুমে অভিযান পরিচালনা করে ১৯ (ঊনিশ) জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত জুয়াড়ি ১। মনসুর মিয়া (২৫), ২। মোঃ শাহিন (৩২), ৩। বাহাদুর আলম জুয়েল (৩২), ৪। মোঃ কামাল হোসেন (৪৪), ৫। মোঃ রমজান আলী (৩৮), ৬। মোঃ আব্দুল গফুর (৪০), ৭। মোঃ ছগির (৩৬), ৮। খোরশেদ আলম (৩৮), ৯। মোঃ ইউনুস (৫৫), ১০। হারুনুর রশিদ রুবেল (৩২), ১১। মোঃ শাহজাহান (৪২), ১২। মোঃ যুবায়ের হোসেন (২৭), ১৩। মোঃ জামালউদ্দিন প্রকাশ মানিক (৩৬), ১৪। সরোয়ার কামাল ( ৩৮), ১৫। মোঃ কোরবান আলী (৩২), ১৬। নাজিম উদ্দিন (৪৬), ১৭। মোঃ ফারুক (২২), ১৮। নাজিম উদ্দিন (২৯) এবং ১৯। জাবেদ (৩২)’এর বিরুদ্ধে উক্ত ঘটনা সংক্রান্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......