1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

খুলনা জেলা পুলিশের আয়োজনে শিরোমনি পুলিশ লাইন্সে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, ২২শে মার্চ/২০২৩ খ্রিঃ সকাল ০৮.০০ ঘটিকায় খুলনা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স(শিরোমনি) প্যারেড গ্রাউন্ডে অফিসার ও ফোর্সদের সমন্বয়ে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

 

মাস্টার প্যারেডে সালাম গ্রহন ও প্যারেড পরিদর্শন করেন জনাব মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম, পুলিশ সুপার খুলনা। প্যারেড পরিদর্শন শেষে যানবাহন শাখা, ফোর্সের মেস, পুলিশ লাইন্স ক্যান্টিন, সি-স্টোর, ডি-স্টোর এবং অস্ত্রাগার পরিদর্শন করেন। পুলিশ সুপার; সকল পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশের মূলনীতি ধারণ করে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করা সহ আরো বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

 

উক্ত মাস্টার প্যারেডে খুলনা জেলার অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ সহ পুলিশ লাইন্স, জেলার সকল থানা, ফাঁড়ি, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ও ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......