1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

পবিত্র রমজানকে উপলক্ষে পিরোজপুরেও নিম্ন আয়ের মানুষের মধ্যে স্বল্প মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৬০ জন দেখেছেন

বিশেষ  প্রতিনিধিঃ আসন্ন পবিত্র রমজানকে সামনে রেখে সারা দেশের ন্যায় পিরোজপুরেও আজ থেকে সরকার নিম্ন আয়ের মানুষের মধ্যে স্বল্প মূল্যে টিসিবির এ পণ্য বিক্রি শুরু করেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার পানির ট্যাংকির পাশে জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমান এ কার্যক্রমের উদ্বোধন করেন।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম জাহানসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাবৃন্দ। প্রতি কেজি চিনি ৬০ টাকা, মসুর ডাল ৭০ টাকা, সয়াবিন তেল প্রতি লিটার ১১০ টাকা, ছোলা বুট প্রতি কেজি ৫০ টাকা দরে বিক্রি হচ্ছে। অল্প দামে এসব পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ।

 

বর্তমান সরকার নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে এ সব পন্য সরবরাহ করছেন যাতে মানুষ স্বস্তিতে থাকতে পারে। আর এগুলোর সুষ্ঠ সরবরাহ নিশ্চিত করতে তৎপর স্থানীয় প্রশাসন বলে জানান জেলা প্রশাসক মোঃ জাহেদুর রহমান। পিরোজপুরের সাতটি উপজেলায় পর্যায়ক্রমে ৭৭ হাজার ৫০১ জনকে দুইবার করে এসব পণ্য বিতরণ করা হবে ।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......