1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বদলগাছীতে চাকুরির প্রলোভনে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের মূলহোতা আটক।

  • আপডেট সময়ঃ সোমবার, ৬ মার্চ, ২০২৩
  • ৯০ জন দেখেছেন

এনামুল কবীর এনাম , বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ- নওগাঁর বদলগাছী উপজেলা স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন পদে চাকুরির প্রলোভন দেখিয়ে ও ভূয়া নিয়োগপত্র প্রদানের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের মূলহোতা মোঃ নাসির হোসেন (২৫)কে গ্রেপ্তার করেছে র‌্যাব জয়পুরহাট ।

 

গত রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বদলগাছী উপজেলার পাহাড় পুর ইউনিয়নে  চালকা গ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত নাসির হোসেন ঐএলাকার মোঃ মোজাম্মেল হক মন্ডলের ছেলে।

 

র‍্যাব জানান, গ্রেপ্তারকৃত নাসির ওরফে পাঙ্কু ৩ জনের একটি সিন্ডিকেটের মূলহোতা। তাদের এই সিন্ডিকেট ২০১৮ইং সাল থেকে সাধারণ ও দরিদ্র লোকজনের সাথে প্রতারণা মূলক কর্মকান্ড করে আসছে। তারা অবৈধ নিয়োগের মিথ্যা আশ্বাস দিয়ে আবার কখনও জাল নিয়োগপত্র দিয়ে প্রার্থীদের চাকুরি দেয়ার কথা বলে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিত। ২০১৯ সালে বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরে চাকরি দেওয়ার জন্য দুই জন প্রার্থীর কাছ থেকে প্রায় ১১ লক্ষ টাকা নিয়ে ভূয়া নিয়োগপত্র দেয়। পরে ওই পদে যোগ দিতে যাওয়ার সময় দুই প্রার্থী ভূয়া নিয়োগপত্রের কথা জানতে পারেন। এরপর ভুক্তভোগীরা জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ করে। অভিযোগ পেয়ে জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার নেতৃত্বে কয়েকটি জাল নিয়োগপত্রসহ তাকে আটক করে।

 

পরবর্তীতে তার বিরুদ্ধে বদলগাছী থানায় মামলা দায়ের পূর্বক সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা ইনচার্জ অফিসার আতিয়ার রহমান সুএে জানা যায়।

শেয়ার করুন

আরো দেখুন......