1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ২ জুয়ারিকে আটক

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৫৬ জন দেখেছেন

গীতি গমন চন্দ্র রায় গীতি,স্টাফ রিপোর্টার:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শুক্রবার (৩ মার্চ)২০২৩  বিকেলে বড়বাড়ি গ্রামের একটি আম বাগানে জুয়া খেলার সময় ২ জুয়ারিকে আটক করা হয়। জুয়া খেলার সময় দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ।সে সময় তাদের সঙ্গে থাকা জুয়া খেলার সামগ্রী জব্দ পাওয়া যায়।

 

জানা যায়,আটকৃত জুয়ারি পীরগঞ্জ উপজেলার বড়বাড়ি কবিরাজ পাড়া গ্রামের তারাব আলীর ছেলে রিপন ইসলাম ও গোদাগাড়ী গ্রামের হানিফের ছেলে মামুন।এ বিষয়ে আটক ২ জন জুয়ারির বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা হয়।

 

উক্ত বিষয়ে পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাবুল আকতার জানান,ওই আমি বাগানে জুয়া খেলা চলছে এমন সংবাদের ভিত্তিতে ওই বাগানে অভিযান চালিয়ে তাদের ২ জনকে আটক করেছি।

 

তাদের আটকের সময় তাদের কাছ থেকে এক সেট জুয়া খেলার তাস ও একটি বাই সাইকেলসহ জুয়া খেলার জন্য নগদ ৫১০ টাকা জব্দ করেছি।

শেয়ার করুন

আরো দেখুন......