1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

জামালপুরে টাকা লেনদেনের জেরে নিহত-২, আহত -১০

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১০৪ জন দেখেছেন

আব্দুল্লাহ আল লোমান, জামালপুর জেলা প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জে সদর ইউনিয়নের তিলেতপুর গ্রামে শ্রমিকের মজুরির টাকা নিয়ে দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরে এক সংঘর্ষে  দুই সহোদর ভাই নিহত হয়েছে । রোববার সকালে উপজেলার  সদর ইউনিয়নের তিলেতপুর গ্রামে  এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদাগর আলীর ছেলে সুলাইমান (৪২), হাবিবুর রহমান (৪০)। সংঘর্ষে ফকরুল ইসলামসহ দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

গুরুতর আহত ফকরুলকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এলাকাবাসী জানায় , নিহত সোলাইমান ও হাবিবুর প্রতিবেশি  জামালের ছেলে বিএনপি (৪২),  বিএনপির ছেলে শরিফ (২২), জামালের ছেলে  ফকির (৪২)সহ ১০ থেকে ১৫ জন ময়মনসিংহের হালুয়াঘাট এলাকায় এক ঠিকাদারী প্রতিষ্ঠানে শ্রমিকের কাজ করতো। এনিয়ে  সুলাইমান ও হাবিবুরের সাথে প্রতিপক্ষ  শরিফ ও ফকিরদের মধ্য টাকা পয়সা নিয়ে বিরোধ ছিলো। এ ঘটনায় এলাকায় একাধিক  সালিশ বৈঠকও হয়েছে।

সোমবার সকালে এনিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যায় সহোদর দুই ভাই সুলাইমান ও হাবিবুর।

তাদের  ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নেওয়া হলে  পরে কর্তব্যরত  ডাক্তার তাদের মৃত্যু ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......