1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

প্রতিমা ভাংচুরের প্রতিবাদে বালিয়াডাঙ্গীতে প্রতিবাদ ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৯ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,ঠাকুরগাঁ জেলা প্রতিনিধি: গত ৪ ফেব্রুয়ারি বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে আজ রবিবার বিকাল ৪ টায় বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী হাটে প্রতিবাদ সভা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক   অ্যাডভোকেট  মোঃ আবু হাসনাত  বাবু’র সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রমেশ চন্দ্র সেন এম,পি ও উপদেষ্ঠা মন্ডলির সদস্য, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য পেশ করেন সুজিত রায় নন্দী সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ বাংলাদেশ আওয়ামী লীগ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এ্যাড. সফুরা বেগম রুমি, এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, সদস্য, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, বাংলাদেশ আওয়ামীলীগ, আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম,পি ও সভাপতি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, মনোরঞ্জন শীল গোপাল, জাতীয় সংসদ সদস্য, দিনাজপুর-১, মুঃ সাদেক কুরাইশী, সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা শাখা ও চেয়ারম্যান, জেলা পরিষদ, ঠাকুরগাঁও, দিপক কুমার রায়, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা শাখা, অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, ঠাকুরগাঁও জেলা শাখা, বাবু প্রবীর  কুমার রায় সহ-সভাপতি ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ , মোঃ আলী আসলাম জুয়েল, চেয়ারম্যান উপজেলা পরিষদ, বালিয়াডাঙ্গী ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বালিয়াডাঙ্গী উপজেলা শাখা, মোঃ মোমিনুল ইসলাম ভাসানি, সভাপতি, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, বালিয়াডাঙ্গী উপজেলা শাখা সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্য  সকলকে এক থাকার   আহ্বান জানান । প্রতিমা ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দাও জ্ঞাপন করেন এবং হিন্দু সম্প্রদায়ের পাশে থাকার কথাও জানান ।

শেয়ার করুন

আরো দেখুন......