1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনায় ট্রা‌ক ও মোটরসাইকেল দূর্ঘটনায় আহত-০১ এবং নিহত-০১

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, ১০/০২/২০২৩ শুক্রবার সকাল  ৯ টার দি‌কে নগরীরর বাইপাস সড়‌কে খুলনায় ট্রা‌কের ধাক্কায় ০১ ‌মোটরসাইকেল আরোহীর মৃত‌্যু হয় এবং ০১ আরোহী গুরুতর আহত হয়।গুরুতর আহত ব্যাক্তিকে ঢাকায় প্রেরণ করা হ‌য়ে‌ছে।

 

মৃত আরোহী দিঘ‌লিয়া উপ‌জেলার লা‌খোহা‌টি গ্রা‌মের মোঃ না‌সিম চৌধুরীর ছে‌লে ‌মিঠুন‌ চৌধুরী। আহত ব‌্যক্তি হ‌লেন একই এলাকার রেজাউল শে‌খের ছে‌লে মোঃ মামুন।

 

হাসপাতাল সূ‌ত্রে জানা গে‌ছে, মোটরসাইকেলযো‌গে মিঠুন ও মামুন আড়ংঘাটা বাইপাস সড়ক হ‌য়ে মেইন রাস্তায় ওঠার চেষ্টা ক‌রে। এ সময় বিপরীত দিক থে‌কে আসা দ্রুতগামী এক‌টি ট্রাক তা‌দের মোটরসাইকেল‌কে ধাক্কা দি‌লে তারা রাস্তার ওপর প‌ড়ে যায়। তারা মাথায় গুরুতর আঘাত পান।

 

স্থানীয়রা তা‌দের উদ্ধার ক‌রে খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নি‌য়ে আসে। পরবর্তী‌তে চি‌কিৎসাধীন অবস্থায় সকাল সা‌ড়ে ১০ টায় মিঠু‌নের মৃত‌্যু হয়। অপর আরোহী মামু‌নের অবস্থা গুরুতর হওয়ায় তা‌কে ঢাকার উদ্দে‌শ্যে প্রেরণ করা ।

শেয়ার করুন

আরো দেখুন......