1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

দৈনিক অপরাধ অনুসন্ধান’র ৪র্থ বর্ষপুর্তি ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা।

  • আপডেট সময়ঃ বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

জাকারিয়া হোসেন, বিশেষ প্রতিনিধিঃ চট্রগ্রাম মহানগরীর,ইপিজেড মোড়,গাজী কমপ্লেক্স ৫ম তলা,০৮ ফেব্রুয়ারি  বুধবার  সকাল ১০:৩০ ঘটিকায়  চট্টগ্রাম  অফিস কার্যালয় এ সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক অপরাধ অনুসন্ধানের ৪র্থ বছর পুর্তি ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও অপরাধ-অনুসন্ধানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান অতিথি, বিশেষঅতিথিদেরকে  ফুল দিয়ে বরণ করে নেওয়া এবং কেক কাটার মাধ্যমে  বর্ষপূর্তি অনুষ্ঠানটি পালিত হয়েছে।

 

দৈনিক অপরাধ অনুসন্ধান’  চেয়ারম্যান মোঃ হায়দার আলী এর সভাপতিত্বে চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়’র বিশেষ প্রতিনিধি মোঃ জাকারিয়া হোসেন এর সঞ্চালনায় এ অনুষ্ঠান পরিচালনা করা হয়। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ধধ,অপরাধ অনুসন্ধান এর ব্যবস্থাপনা পরিচালক ও ডিজিটাল বিডি প্রেস ক্লাব’র সভাপতি সিনিয়র সাংবাদিক মো: খলিলুর রহমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,

ডিজিটাল বিডি প্রেস ক্লাব’র মহাসচিব ও

অপরাধ অনুসন্ধান টিভি’র চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম খান,ডিজিটাল বিডি প্রেস ক্লাব’র সহ সভাপতি ও সম্পাদক ও প্রকাশক দৈনিক আজকের মানব সময়,মোঃ মোসলেহ উদ্দিন বাহার,মোহাম্মদ বেলাল হোসেন চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান দৈনিক বিশ্ব মানচিত্র , মোঃ আমিনুল ইসলাম পরিচালক দৈনিক অপরাধ-অনুসন্ধান, বিশিষ্ট সাংবাদিক বাবুল হোসেন বাবলা,

 

অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ আলী আজম নির্বাহী সদস্য ডিজিটাল বিডি প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটি, আবুল খায়ের নির্বাহী সদস্য “ডিজিটাল বিডি প্রেসক্লাব” কেন্দ্রীয় কমিটি, মোঃ মনির তালুকদার, নির্বাহী পরিচালক দৈনিক অপরাধ অনুসন্ধান, মোঃ রাসেল মিয়া সম্পাদক ও প্রকাশক দৈনিক আলোকিত সারাদেশ, মোঃ সোহাগ সরদার, মোঃ রিয়াজ উদ্দিন, মোঃ শহিদুল ইসলাম,মোঃ মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ খায়রুল হাসান, মোহাম্মদ জুয়েল মাঝি, মোঃতপু মাঝি, মোঃ নুর নবী, মোঃ আবু হানিফ, মোঃ জিহাদ হাসান, প্রমুখ।

উপস্থিত সকল নেতৃবৃন্দ তাদের শুভেচ্ছা বক্তব্যে বলেন দৈনিক অপরাধ-অনুসন্ধান নিষ্ঠা ও সততার সাথে অন্যায়ের কাছে আপসহীনভাবে আগামী দিনগুলো পরিচালনা করবেন এবং সবসময় ন্যায়ের পথে থাকবেন আমরা তাদের দীর্ঘায়ু ও শুভ কামনা করি। প্রধান আলোচকের বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক মোহাম্মদ খলিলুর রহমান সকল সাংবাদিকদের উদ্দেশ্যে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন আহ্বান জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

সভাপতির সমাপনী বক্তব্যে দৈনিক অপরাধ অনুসন্ধানের চেয়ারম্যান মোঃ হায়দায় আলী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......