1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

বদলগাছীতে তিনবারের সাবেক সফল ইউপি চেয়ারম্যান গফুরের মৃত্যুতে জাতীয় পার্টির সাবেক এমপির শোক।

  • আপডেট সময়ঃ রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৭ জন দেখেছেন

এনামুল কবীর এনাম বদলগাছী উপজেলা প্রতিনিধ। নওগাঁর বদলগাছী সদর ইউনিয়নের সাবেক তিন তিন বারের সফল  চেয়ারম্যান এম, এ গফুর হৃদরোগে আক্রান্ত হয়ে গত গত ৪ ঠা ফেব্রয়ারী শনিবার  দিবাগত রাত  ১ টা ৩০ মিনিনে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি বদলগাছী মাস্টারপাড়াস্থ নিজ বাসভবনে স্ট্রোক করলে সঙ্গে সঙ্গে  রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়ার পথেয় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৬৩ বছর।

এম, এ গফুর বদলগাছী সদর ইউনিয়ন পরিষদের তিন তিন বারের চেয়ারম্যান ১৯৮৮, ১৯৯২ ও ২০১১ সালে  নির্বাচিত হয়ে সফল চেয়ারম্যান হিসেবে জনগণের কাছে মিশে ছিলেন । মৃত্যকালে তিনি এক ছেলে, এক মেয়ে, এক স্ত্রী ও অসংখ্য বন্ধু বান্ধব সহ গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুর খবর শুনে ছুটে এসেছেন কলেজ ও জাতীয় পার্টির রাজনৈতিক জীবনের বন্ধু জাতীয় পার্টির সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা বি,এস, এ,হুমায়ুন কবীর চৌধুরী। তিনি বলেন আমরা এক সঙ্গে  প্রথমে জীবনে জাতীয় পার্টির রাজনৈতি করে দুই জনেই ইউনিয়ন চেয়ারম্যান হয়েছিলাম। আমি পত্নীতলা উপজেলা চেয়ারম্যান হয়েছিলাম,এরপরে দুই দুই বার জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হয়েছিলাম,সে শুধু ইউনিয়নের মানুষের কথা ভাবত। তিনি দীর্ঘ ১৫/১৬ বছর বিএনপির রাজনৈতিতে সম্পৃক্ততা থাকার পড়ে ও আমার সঙ্গে   রাজনৈতিক, সামাজিক, ও পারিবারিক বিষয় নিয়ে শেয়ার করত।আমি বন্ধু হিসেবে দোয়া করি আললাহ যেন তাকে জান্নাত নসিব করেন।

 

মরহুমের জানা  বাদ জোহর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এবং জানাজা শেষে কাদিবাড়ি শ্বশুরবাড়ির পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে জানা গেছে।

শেয়ার করুন

আরো দেখুন......