1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

জয়পুুরহাটে হেরোইনের মামলায় একজনের মৃত্যুদণ্ড

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১১৮ জন দেখেছেন

মীর মোঃ- আতিকুজ্জামান(সদর জয়পুুরহাট)প্রতিনিধিঃ- মাত্র ১৩ কার্যদিবসে জয়পুরহাটে একটি মাদক মামলায় রায় মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেছে আদালত। গত বুধবার ১০ আগস্ট জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো.গোলাম সারোয়ার এই রায় দেন।

রায়ে মামলার নাজমুল হোসাইনকে (২৬) ৫৪ গ্রাম হেরোইন রাখায় মৃত্যুদণ্ড ও একইসাথে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়। রায় ঘোষণার সময় নাজমুল আদালতে উপস্থিত ছিলেন। নাজমুল হোসাইন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার চাঁপাডাল গ্রামের ইউসুফ আলী মন্ডলের ছেলে। জয়পুরহাট আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এ্যাড.নৃপেন্দ্রনাথ মন্ডল রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২১ সালের ১৯ জানুয়ারি র‌্যাবের জয়পুরহাট ক্যাম্পের একটি দল গোপন সংবাদে জানতে পারে, আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ এলাকায় এক ব্যক্তি মাদকসহ অবস্থান করছে। সেখানে র‌্যাব সদস্যরা পৌঁছামাত্র নাজমুল দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। তার শরীর তল্লাশি করে জাকেটের পকেট থেকে ৫৪ দশমিক ৭০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় নাজমুলের বিরুদ্ধে আক্কেলপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) শাহীনুর রহমান। ওই দিন তাকে থানায় হস্তান্তর করা হয়। পরে নাজমুল আদালত থেকে জামিন নিয়ে পলাতক ছিলেন। চলতি বছরের ২৪ জুলাই আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজার থেকে জেলা গোয়েন্দা শাখার পুলিশ তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

প্রসঙ্গত, মাত্র ১৩ কার্যদিবসে মামলাটি নিষ্পত্তি হয়েছে। জয়পুরহাট জেলা প্রতিষ্ঠার পর আগে কখনো এতো অল্প সময়ে আর কোনো মাদক মামলা নিষ্পত্তি হয়নি বলে বিচারক রায় পড়ার সময় বলেন।

শেয়ার করুন

আরো দেখুন......