1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

বরিশাল বিভাগীয় প্রেস ক্লাবের ১৩ তম সভা অনুষ্ঠিত ১৪ই জানুয়ারি কুয়াকাটায় অভিষেক!!

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৬৪ জন দেখেছেন

শিকদার আল আমিন বরিশাল ব্যুরো!! বরিশাল বিভাগীয় প্রেসক্লাবের ১৩ তম সভা বরিশাল নগরীর রুপাতলী জমজম টাওয়ারের পঞ্চম তালায় বিভাগীয় প্রেসক্লাবের নিজস্ব অফিস কক্ষে গতকাল অনুষ্ঠিত হয়েছে। বরিশাল বিভাগীয় প্রেস ক্লাবের সভাপতি সংবাদ সকাল পত্রিকার প্রকাশক ও সম্পদ ইমদাদুল হকের সভাপতি কে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক তারুণ্যের বার্তার সম্পাদক ও প্রকাশক আহমেদ রনি বাকেরগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জাকির জমাদার দৈনিক বাংলাদেশ সমাচারের বরিশাল প্রতিনিধি এস এম নওরোজ হীরা, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নিউজ টুয়েন্টি ওয়ানের বরিশাল প্রতিনিধি জামাল, হোসেন প্রতিদিনের সংবাদের শিকদার আলামিন, দৈনিক দক্ষিণাঞ্চলের বার্তা সম্পাদক প্রিন্স তালুকদার, টিআই বি র সাবিনা ইয়াসমিন, কুয়া কাটার সাংবাদিক হাফিজুর রহমান আকাশ  ,বরগুনার সাংবাদিক উত্তম মিস্ত্রি, তালতলীর সাংবাদিক জুবায়ের হোসেন মুক্তিযোদ্ধা আব্দুর রহিম , দৈনিক পরিবর্তনের স্টাফ রিপোর্টার ইমরান হোসেন রিয়াজ ,দৈনিক দক্ষিণ অঞ্চলের ব্যবস্থাপনা সম্পাদক আরিফুর রহমান ,ক্রাইম ওয়াচ রিপোর্টার মোসাম্মৎ সাজনা আক্তার শিরিন দৈনিক সংবাদ সকালের ফয়সাল আহমেদ ,দৈনিক সংবাদ সকালের সাবেক বার্তা সম্পাদক মনির হোসেন,। স্বাগত বক্তব্য দেন বরিশাল বিভাগীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং দৈনিক বরিশাল ক্রাইম এর সম্পাদক ও প্রকাশক এইচ এম শাহ আলম শাহ।

সভায় বরিশাল বিভাগীয় প্রেস ক্লাবের নিজস্ব ভবন তৈরির জন্য পাচ শতাংশ জমি সভাপতি সাহেবের মাধ্যমে যাতে পায় সেই ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১৪ই জানুয়ারি কুয়াকাটা সমুদ্র সৈকতে অনারম্বর এবং জম কালো পরিবেশে বরিশাল বিভাগীয় প্রেস ক্লাবের অভিষেক এবং বনভোজন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। এই অনুষ্ঠানের আহবায়ক করা হয় সর্বসম্মতিক্রমে দৈনিক সবুজ নিশান পত্রিকার বরিশাল বিভাগীয় প্রধান এস এম নওরোজ হীরাকে। কমিটির সদস্য সচিব দৈনিক তারুণ্যের বার্তার সম্পাদক ও প্রকাশক আহমেদ রনি এবং ক্যাশিয়ার বিভাগীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহ আলম শাহ এর নাম গৃহীত হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন চ্যানেল নিউজ টুয়েন্টি ওয়ান এর বরিশাল প্রতিনিধি জামাল হোসেন ,দৈনিক দক্ষিণ অঞ্চলের বার্তা সম্পাদক প্রিন্স তালুকদার  ,দৈনিক পরিবর্তনের স্টাফ রিপোর্টার ইমরান হোসেন রিয়াজ , দৈনিক সোনালী খবরের বরিশাল প্রতিনিধি শিকদার আলামিন, কুয়াকাটার সাংবাদিক হাফিজুর রহমান আকাশ ,বরগুনা তালতলী সাংবাদিক মোঃ জুবায়ের হোসেন, পটুয়াখালীর দুমকির সাংবাদিক আমির হোসেন এবং বরগুনার সাংবাদিক উত্তম মিস্ত্রি।

আগামী ৩১ শে জানুয়ারি বরিশাল বিভাগীয় প্রেসক্লাবের ১৪ তম সভা অনুষ্ঠিত হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয় এবং ৭ই জানুয়ারি জুম মিটিং হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয় ।

শেয়ার করুন

আরো দেখুন......