1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বিএনপি’র নৈরাজ্যের প্রতিবাদে শরীয়তপুরে গঙ্গানগরে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত।

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

শরীয়তপুর প্রতিনিধিঃমোঃওবায়েদুর রহমান সাইদ। বিএনপি`র বিভাগীয় সমাবেশের নামে নৈরাজ্য করার প্রতিবাদে শরীয়তপুর জাজিরা উপজেলা  গঙ্গানগরে বাজারে আওয়ামী-লীগের ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকালে গঙ্গানগর বাজারে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ সাবেক ছাত্রলীগের প্রচার সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ্ব আবদুল আলীম বেপারী। সমাবেশে সভাপতিত্ব করেন, জয়নগর ইউপির চেয়ারম্যান কাজী আমিনুল ইসলাম মিন্টু।এসময় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপ-মানব সস্পদ বিষয়ক সম্পাদক কে. এম ফারুক হোসেন মুন্না, সদস্য দেলোয়ার হোসেন, শ্রমিকলীগ নেতা নুর হোসেন কাজী, শৌলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ  ভাসানী, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ছালেক খান, জয়নগর ইউপি সদস্য হালিম তালুকদার, বরকত মাদবর, নুরুজ্জামান মুন্সী, আজাহার মাদবর, জসিম শিকদার, স্বপন মাদবর সহ শরীয়তপুর জেলা, বিভিন্ন উপজেলা ও স্থানীয় বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......