1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনা রূপসায় বোমা বিস্ফোরণের মামলায় গ্রেপ্তার- ০৭

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৭০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা:-খুলনার রূপসায় বোমা বিস্ফোরণের ঘটনায় ২২ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ০৭ আসামিকে গ্রেপ্তার করেছে। সোমবার রাতে রূপসা উপজেলার আমদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

 

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হল, বাদশা জমাদ্দার, মো: রিপন আকন, সৈয়দ আবু হানিফ সোহাগ, মো: শহিদুল ইসলাম, এস এম কামাল উদ্দীন, জাহাঙ্গীর হাওলাদার ও ইমরান আলী মীর।

 

এছাড়া মামলার অন্যান্য আসামিরা হলেন, মো. শাহাবুদ্দিন এজারাদার, মো. মাহমুদ আলম লোটাস, তুহিন, মো. আতাউর রহমান রুনু, রাঙ্গু সোহেল, মো. রুবেল মীর, মো. ইউনুস আলী শেখ, মো. মিজানুর রহমান, মো. বাবুল শেখ, মো. আক্তার শেখ, মো. আব্দুল মালেক শেখ, মো. সাইফুল বাইক, মো. কবির শেখ, মো. শাহাজালাল লস্কর, শফিকুল ইসলাম শেখসহ অজ্ঞাত ৫০/৬০ জন।

রূপসা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সিরাজুল ইসলাম বলেন, সোমবার রাত পৌনে ১১ টার দিকে উপজেলার আমদাবাদ প্রাথমিক বিদ্যালয়ের সামনে পর পর দু’টি বোমার বিস্ফোরণ হয়। বোমার শব্দ পেয়ে থানার পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুস্কৃতিকারীরা পালানোর চেষ্টা করে। সেখান থেকে পুলিশের হাতে ০৭ জন আটক হয়। তাদের কাছ থেকে একটি ব্যাগ থেকে আরও ০৫ টি বোমা উদ্ধার করা হয়। রাতে পুলিশের হাতে আটকসহ ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৬০ বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

 

তিনি আরও বলেন, দুস্কৃতিকারীরা সেখানে বসে অর্ন্তঘাত কর্মকন্ডের পরিকল্পনা করছিল। সেই পরিকল্পনা বfস্তবায়নে জনমনে আতংঙ্ক সৃষ্টির জন্য পর পর দু’টি বোমা বিস্ফোরণ ঘটায়।

 

রাতে থানার এস আই মো: কামরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেন। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

 

শেয়ার করুন

আরো দেখুন......