1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র এর কর্মকর্তাদের অভিযানে ২ প্রতিষ্ঠান‌কে ৭০ হাজার টাকা জ‌রিমানা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ৭০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যাল‌য়ের উ‌দ্যো‌গে চট্টগ্রাম মহানগরীর মুরাদপুর ও আতুরার ডিপো এলাকায়  বাজার তদার‌কি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় মেয়াদোত্তীর্ণ ঔষধ, অননুমোদিত ঔষধ ও ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় এস এস ফার্মেসীকে ৫০,০০০/- অস্বাস্থ‌্যকর প‌রি‌বে‌শে ভুয়া ঠিকানা ব্যাবহার করে  অবৈধ ভাবে

বগুড়ার দই প্রস্তুত ও সংরক্ষনের দায়ে বায়েজিদ থানার অধীন সামাদপুর এলাকার জহির আলীর দইয়ের দোকানকে ২০,০০০/-  টাকাসহ ২ প্রতিষ্ঠান‌কে ৭০ হাজার টাকা জ‌রিমানা করা হয়। এছাড়াও অবৈধভাবে ভেজাল জুস তৈরির অপরাধে একই এলাকায় অবস্থিত এভারফ্রেস এগ্রোকে সিলগালা করা হয়েছে।

সকাল সা‌ড়ে ১০টা থে‌কে জেলা কার্যালয়ের সহকারী প‌রিচালক জনাব নাসরিন আক্তার ও বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক জনাব দিদার হোসেনের  নেতৃ‌ত্বে চলা এ অ‌ভিযা‌নে সিএম পি  পু‌লিশ ও বায়েজিদ থানার  ২টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে।

 

শেয়ার করুন

আরো দেখুন......