1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

রংপুরে আলোকচিত্রী পুরস্কার পেলেন রিপোর্টার্স ইউনিটির রণজিৎ দাশ ও সুমন

  • আপডেট সময়ঃ বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৮৩ জন দেখেছেন

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার:-  রংপুর জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় পাবলিক লাইব্রেরি মাঠে ২ দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২’র পুরস্কার বিতরণ ও সমাপনি অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে স্হানীয় টাউন হল মাঠে মেলার পুরস্কার বিতরণ ও সমাপনি অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রংপুর আসিব আহসান, এ সময় উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী, ফিরুজুল ইসলাম, সহকারী কমিশনার জিসানসহ সরকারি কর্মকর্তাগণ।

 

মেলা চত্বরে বিষয় ভিত্তিক ৪টি প্যাভিলিয়ন যথাক্রমে  উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ  ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান স্থাপন করা হয়। জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ মেলায় সরকারি ও বেসরকারি দপ্তরসমূহের অংশগ্রহণে মেলা প্রাঙ্গণ হতে নাগরিকবান্ধব ডিজিটালসেবা প্রদানের ব্যবস্থা থাকছে, পাশাপাশি সেবা প্রদান প্রক্রিয়া অবহিতকরণ, উন্নয়ন এবং সেবা সম্পর্কে নাগরিকদের মতামত গ্রহণের ব্যবস্থা রাখা হয়।

মেলায় সেবা প্রদানকারী এ অফিস,প্রতিষ্ঠানসমূহের ৫৩টি দপ্তর অংশগ্রহণ করেছে। মেলায় অংশগ্রহণকারী স্টলসমূহের মধ্য হতে ৩টি শ্রেষ্ঠ স্টলকে পুরস্কৃত করা হয়। এ ছাড়াও কুইজ, অলিম্পিয়াডে বিজয়ী ৩ জনকে পুরস্কৃত করা হয়। পাশাপাশি সাংবাদিকদের আলোকচিত্রী প্রদর্শনীতে ০৩ জনকে পুরস্কার প্রদান করা হয়।

 

আলোকচিত্রী প্রদর্শনীতে ১ম পুরস্কার পেয়েছেন রংপুর রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সম্পাদক রনজিৎ দাস, ২য় বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’র সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, ৩য় রংপুর রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক সুমন ইসলাম।##

শেয়ার করুন

আরো দেখুন......