1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

  • আপডেট সময়ঃ শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৭৮ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম ইপিজেড এলাকার নয়ারহাট বিদ‍্যুৎ অফিস সংলগ্নে আয়াত নামে একটি ৫ বছরের শিশুকে নৃশংস ভাবে হত‍্যা করে ৬ টুকরো করে সাগরে ফেলে দেওয়ার মতো একটি জঘণ্যতম ঘটনা ঘটেছে। উক্ত এই ঘটনার বিস্তারিত বর্ণনা জানতে এবং পরিবারের প্রতি সমবেদনা জানাতে ২৬ নভেম্বর রোজ শনিবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলীর নেতৃত্বে একটি প্রতিনিধি টিম শিশুর বাড়িতে যান।

ঘটনাস্থলে গিয়ে পরিবারের সদস্যদের থেকে জানা যায় যে গত ১৫ নভেম্বর সকালে বাড়ির পাশে মক্তবে যাওয়ার উদ্দেশ্যে বের হলে শিশুর দাদার সাথে দেখা হয়। এরপর থেকে শিশুটি আর বাসায় ফিরে নি। ঘাতক আবির আলীর স্বীকারোক্তিতে জানা যায় মুক্তিপণের জন‍্যই এই হত‍্যাকান্ড ঘটিয়েছে। ঘটনার দিন শিশুটিকে অপহরণের সময় চিৎকার করলে তাকে শ্বাসরোধ করে হত‍্যা করে ; এরপর আকমল আলী এলাকায় নিয়ে শিশুটিকে ৬ টুকরো করে বস্তায় ভরে সাগরে ফেলে দেয়। নিখোঁজের ১০ দিন পর এই হত‍্যাকান্ড বা টুকরো করা মরদেহ উদ্বার করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

এমতাবস্থায় বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী  পরিবারের সমবেদনা জানাতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে বলেন এই নিষ্পাপ ছোট শিশুর নৃশংস হত‍্যাকান্ড কোন ভাবেই মেনে নেওয়া সম্ভব নয়; পরিবারের প্রতি সমবেদনা জানানোর ভাষা আমাদের নেই। তিনি এ এসময় আরো বলেন, এই সমস্ত নর পিশাচদের সর্বোচ্চ এবং দৃষ্টান্তমূলক শাস্তি মাধ্যমে  দৃষ্টান্ত স্থাপন করতে করতে হবে তবেই সমাজ থেকে এই ধরনের ঘটনা কমে আসবে।

এই সময় আরও উপস্থিত ছিলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের অর্থ সচিব হাফিজুর রহমান, পরিচালক সামসুন নাহার সামু, দৈনিক আজকের মানব সময় পত্রিকার সম্পাদক মোসলেহ উদ্দিন বাহার, দৈনিক অপরাধ অনুসন্ধানের সম্পাদক সাংবাদিক মোঃ খলিলুর রহমান, সাংবাদিক জাকারিয়া হোসেন সাগর, চট্টগ্রাম বন্দর থানা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ ওমর ফারুক নয়ন, থানা জাতীয় শ্রমিকলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ শহিদুজ্জামান অনিক, মোঃ জিয়াউল ইসলাম, মোঃ মেহেদী হাসান প্রমূখ।

শেয়ার করুন

আরো দেখুন......