1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

মমতার নতুন নিয়োগ প্রাপ্তদের ওরিয়েন্টেশন

  • আপডেট সময়ঃ সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৮০ জন দেখেছেন

ডেস্ক নিউজ:

মমতা সঞ্চয় ও ঋনদান কর্মসূচির আওতায় নতুন নিয়োগ প্রাপ্ত কর্মকর্তা-কর্মীদের ওরিয়েন্টেশন গত ১২ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হয়। নগরীর হালিশহরস্থ মমতা অডিটরিয়ামে অনুষ্ঠিত উক্ত ওরিয়েন্টেশন-এর উদ্বোধন করেন মমতা’র প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহামদ।

সভায় সেশন পরিচালনা করেন উপ-প্রধান নির্বাহী মো. ফারুক, সহকারী প্রধান নির্বাহী মোহাম্মদ শাহারিয়ার, সিনিয়র পরিচালক স্বপ্না তালুকদার, পরিচালক তৌহিদ আহমেদ, সুব্রত বড়ুয়া, ইকবাল আল মাহামুদ, প্রিয়তোষ দাশ, নাহিদ ফারহানা প্রমুখ।

ওরিয়েন্টেশনে মাঠ পর্যায়ে নিয়োজিত কর্মকর্তা কিভাবে সমাজের অনগ্রসর জনগোষ্টীর আর্থ-সামাজিক উন্নয়নসহ প্রান্তিক অ লে অর্থনৈতিক উন্নয়নে ভুমিকা রাখতে পারেন সে বিষয়ে ধারনা প্রদান করা হয়। এছাড়াও দীর্ঘ চার দশক ধরে মমতার বাস্তবায়িত বিভিন্ন প্রকল্প ও কর্মসূচি সম্পর্কে উপস্থাপনা ও ভিডিও ডক্যুমেন্টারী প্রদর্শন করা হয়। ওরিয়েন্টেশনে মমতার লক্ষ্য উদ্দেশ্য সহ কার্যক্রম সম্পর্কে আলোকপাত করা হয়।

ওরিয়েন্টেশন সমাপনীতে মমতা’র প্রধান নির্বাহী রফিক আহামদ বলেন, মমতা এমন একটি সংস্থা যেটি সুদীর্ঘ চার দশক ধরে সমাজের অনগ্রসর ও সুবিধাবি ত মানুষের অর্থনৈতিক মুক্তিসহ মানব মর্যাদা প্রতিষ্ঠায় কাজ করে আসছে। তাই আমাদের সকল সহকর্মীদের এসব বিষয় বিবেচনায় রেখে মানুষের কল্যানে নিবেদিত কাজ করার প্রতি সবসময় অগ্রাধিকার প্রদান করে থাকি।

শেয়ার করুন

আরো দেখুন......