1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জের লাখাইয়ে ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার!

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৮৬ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! 

হবিগঞ্জের লাখাইয়ে ১ বছরের কারাদণ্ডপ্রাপ্ত মোঃ ফজর আলী ওরপে ফজোল্লা কে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার( ০৮ নভেম্বর২২)ইং দুপুর ১২ ঘটিকার সময় বামৈ বড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১ বছরের কারাদন্ড প্রাপ্ত জিআর এবং ১ টি সিআর ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ ফজর আলী ওরফে ফজোল্লা কে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামী হলেন –

লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়নের মানপুর গ্রামের মৃত কদর আলীর ছেলে ফজর আলী (৩৫)!

 

লাখাই থানা পুলিশের সুত্রে  জানা যায়,

লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুনু মিয়ার দিক নির্দেশনায় এসআই মোঃ আবিদ আলী, এএসআই আঃ কদ্দুছ, এএসআই রুবেল আহমেদ সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় সাজাপ্রাপ্ত আসামি কে গ্রেফতার করা হয়!

লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দাম  গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করেন!

 

তিনি জানান চুরি ও ডাকাতি মামলা সহ একাধিক মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামী মোঃ ফজর আলী!

শেয়ার করুন

আরো দেখুন......