1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বিজ্ঞান প্রযুক্তি কুইজ প্রতিযোগিতা পুরস্কার বিতরনী সভা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ সোমবার, ৩১ অক্টোবর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কুইজ ২০২২ সভা  প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে!

রবিবার ( ৩০ অক্টোবর২২) ইং সকাল ১১ ঘঠিকায়  উপজেলা পরিষদ সভা কক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার ( ইউ এন ও ) নাজরাতুন নাঈম এর সভাপতিত্বে ও উপজেলা একাডেমি পরিচালক  জগদীশ চন্দ্র দাশ তালুকদার এর পরিচালনায় উপস্থিতি ছিলেন উপজেলার কামিল মডেল মাদ্রাসা অধ্যক্ষ , মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক , শিক্ষক – শিক্ষিকা , সাংবাদিক ও কুইজ প্রতিযোগিতায় ছাত্র – ছাত্রী অংশ গ্রহন করেন!

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবাল ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলা ভূমি সহকারী কমিশনার , আসমা বিনতে রফিক , উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার ।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মুজিবুর রহমান , জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আবদুল্লাহ আল মামুন , কামিল মডেল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মোঃ শাহাব উদ্দিন , শিক্ষক মাহমুদুর রহমান মামুন ,

ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল

হক , শিক্ষিকা মাহফুজা সুলতানা , ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান

শিক্ষক হারুনুর রশীদ তালুকদার , নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ মন্নান , শিক্ষক মোঃ হিরন মিয়া , বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা দেব যানী বর্ষা প্রমূখ ।

বক্তব্য শেষে উপজেলার ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের চারজন ছাত্র- ছাত্রী এস এম মাশরুর রহমান (১০ ম), সাকিব হাসান মাহি (৯ ম) , নূরে আলম রিফাত (৯ ম), শফিকুল ইসলাম শাকিব (৯ম) প্রথম স্থান ও শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের একজন ছাত্রী বৃষ্টি রানী দাশ (১০ম ) দ্বিতীয় স্থান কুইজ প্রতিযোগিতায় পুরস্কার প্রাপ্তদের মাঝে সনদ ও সান্টিফিক ক্যালকুলেট পুরস্কার এবং শায়েস্তাগঞ্জ ডিগ্রি

কলেজের প্রথম বর্ষ দরিদ্র এক ছাত্রকে বিনাবেতন লেখা- পড়া সুযোগ সুবিধা ও এক শেট বই হাতে তুলে দেন প্রধান অতিথি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

শেয়ার করুন

আরো দেখুন......