1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

জামালপুরে জমি সংক্রান্ত সংঘর্ষের জেরে আহত -০৫

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১৫৩ জন দেখেছেন

জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে  জমি সংক্রান্ত  সংঘর্ষে আহত ৫জন। ব্যবসা প্রতিষ্ঠানসহ ঘরবাড়ি অবরুদ্ধের অভিযোগ প্রতিপক্ষ চাচার বিরুদ্ধে।

 

রবিবার সন্ধায় উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের কান্দারচর গ্রামে পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।

 

সরেজমিনে গেলে নিলু প্রধান,অফিল উদ্দিন সহ একাধিক  স্থানীয়রা  জানায়, ভাতিজা নজরুল ইসলাম গংদের সাথে চাচা আফসার আলী  মাস্টার গংদের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধের জের ধরেই  বাজারে দু দলের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘাতের সূত্রপাত ঘটে। এতে আফসার আলী গংরা চড়াও হয় নজরুল ইসলাম গংদের উপর।বাজারে নজরুলদের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আফসার আলীরা হামলা করেন। এতে নজরুল ইসলামের পক্ষে ৩, আফসার আলীর পক্ষে  ২সহ  মোট ৫জন গুরুত আহত হয়।

 

পরে আফসার আলী গংরা নজরুল গংদের  দোকানপাটসহ বাড়ি ঘর অবরুদ্ধ করে রাখে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যর হস্তক্ষেপে তারা তাদের বাড়িতে প্রবেশ করতে পারে।

 

হামলাকারীদের শাস্তির দাবি রেখে আহত নজরুল ইসলাম বলেন,তারা পরিকল্পনা করে আমাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্য  দোকানপাটে হামলা করেছিলো। মালামাল লুটপাটসহ আমার বাড়িও অবরুদ্ধ করে রেখেছিলো।স্থানীয়রা যদি সহযোগিতা না করতো তাহলে আমাকে তারা হয়তো মেরেই ফেলতো।

 

আফসার আলীদের এ বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায়নি।

 

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আকুল মিয়া জানায়,সংঘর্ষের খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে এসে দেখি আফসার আলীরা তাদের দোকানপাট ভাঙচুর সহ বাড়ি অবরুদ্ধ করে রেখেছে। পরে পরিবেশ শান্ত করে নজরুলদের বাড়িতে প্রবেশ করাতে সক্ষম হই।আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করি।

শেয়ার করুন

আরো দেখুন......