1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

চট্টগ্রামে আসক ফাউন্ডেশনের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন”

  • আপডেট সময়ঃ বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- আসক জেলা কমিটি: বন্দরনগরীর চট্টগ্রামে আইন সহায়তা কেন্দ্র( আসক )ফাউন্ডেশনের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা কমিটির কেক কাটা উৎসব ,আলোচনা সভা, মানবাধিকার কর্মী মিলন ও শুভেচ্ছা বিনিময় সভা । ২৬অক্টোবর, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় সিইপিজেডস্থ গাজী কমপ্লেক্সের ৫ম তলায় অফিস কক্ষে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি এডঃ মোঃ আবু হানিফের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ জাকারিয়া হোসেনের সঞ্চালনায়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিটির সভাপতি,রাজনীতি সংগঠক ডাঃ মোঃ বেলাল মৃধা,বিশেষ অতিথি ছিলেন-সাঃসম্পাদক মোঃ রফিকুল ইসলাম, বিশেষ বক্তা- জেলা কমিটির পরিচালক মোঃরফিক,সাংবাদিক ও ক্রীড়া সংগঠক মুঃবাবুল হোসেন বাবলা।

আয়োজিত অনুষ্ঠানে কেককাটা উৎসব ও আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সহ-সম্পাদক মোঃ মোস্তফা কামাল,সহ-সভাপতি ও নারীনেত্রী রাবেয়া বেগম রানু, মিসেস সালমা কবির প্রমুখ।

বক্তারা বলেন,সকল গণমানুষ কে অধিকার আদায়ে ঐক্যবদ্ধ থাকতে হবে, আর অধিকার হরনকারীদের বিরুদ্ধে স্বোচ্ছার প্রতিরোধ করতে হবে। মানবাধিকার প্রতিষ্ঠায় সাহস ও শিক্ষা-দীক্ষা অর্জন জরুরী।

আসক মহানগর কমিটি: আসক চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা উৎসব ও আলোচনা সভা ২৬অক্টোবর, বুধবার সন্ধ্যা ৭টায় ইপিজেডস্থ ঝনক প্লাজা অফিস কক্ষে অনুষ্ঠিত।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিটির সহ-সভাপতি ও সাংবাদিক মোঃ নজরুল ইসলাম নঈম, নগর কমিটির সভাপতি এয়ার মোঃ খোকনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সাঃসম্পাদক- মোঃ নাছির উদ্দিন মোল্লা।

নগর ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের জেলা, থানা,ওয়ার্ড কমিটির সদস্যদের আরো  উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম তালুকদার, মোঃ সুমন,রাকিবুল ইসলাম,মোঃ শরিফুল ইসলাম, মোঃ রাকিব, পরিচালক- মোঃ রমজান আলী,সুলতান মাহামুদ এবং আলমগীর হোসেন প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, যার যার অবস্থা থেকে মানবাধিকার রক্ষায় জোরালো কাজ করতে হবে। অন্যায়-অনাচার প্রতিরোধে মানবাধিকার কর্মীদের স্বদক্ষতা ও সাহসী হতেই হবে।

শেয়ার করুন

আরো দেখুন......