1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বর্ণাঢ্য আয়োজনে শেখ রাসেল দিবস-২০২২ পালন-ডিআইজি রেঞ্জ খুলনা

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১১৩ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান (খুলনা বিভাগ):- খুলনা বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসনের আয়োজনে বেলুন ও ফেস্টুন উড্ডয়নের মধ্য দিয়ে শেখ রাসেল দিবস-২০২২ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

শেখ রাসেল দিবস-২০২২ উপলক্ষে “শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” প্রতিপাদ্যকে সামনে রেখে খুলনা সার্কিট হাউজ ময়দানে অবস্থিত শহীদ শেখ রাসেল এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন খুলনা ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)বাংলাদেশ পুলিশ মহোদয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ ইকবাল,(প্রশাসন ও অর্থ),অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ নিজামুল হক মোল্যা,(ক্রাইম ম্যানেজমেন্ট), অতিরিক্ত ডিআইজি জনাব মোঃ আতিকুর রহমান পিপিএম, (অপারেশনস্) খুলনা রেঞ্জ, খুলনাসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

আরো দেখুন......