1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

র‍্যাব-৬ এর অভিযানে খুলনার ফুলতলা থেকে মানবপাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১৮৭ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনার ফুলতলা থেকে চাঞ্চল্যকর মানব পাচার চক্রের মূলহোতা ওহিদ মোল্লা(৪৭) গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।

রোববার (১৬ অক্টোবর) রাতে ফুলতলা উপজেলার পথেরবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাতে র‍্যাব-৬ খুলনা সদর দপ্তরের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে চাকরি প্রদানের নাম করে বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে অল্প বয়সী মেয়েদের ভারতসহ বিভিন্ন দেশে পাচার করে আসছে।

এই সংঘবদ্ধ চক্রটি ২০১৩ সালের ২৬ ডিসেম্বর একজন নাবালিকাকে ঢাকায় চাকরি দেওয়ার নাম করে ভারতের যৌনপল্লীতে পাচার করে।

পরবর্তীতে ভুক্তভোগীর অভিভাবকরা নাবালিকার কোন খোঁজ খবর না পেয়ে ২০১৪ সালের ১০ এপ্রিল যশোর জেলার ঝিকরগাছা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এতে আরো জানানো হয়, এই মানবপাচার চক্রের মূলহোতা দীর্ঘদিন ধরে ভারতে আত্মগোপনে থেকে পুনরায় অল্প বয়সী যুবতীদের পাচারের উদ্দেশ্যে ভারতে নিয়ে যাওয়ার জন্য বাংলাদেশে এসেছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল রোববার রাত সাড়ে ৭টার দিকে ঘটিকার খুলনার ফুলতলা থানাধীন পথের বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অপহরণ মামলার আসামী ওহিদ মোল্লাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে ফুলতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......