1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

মুকসুদপুরে ফজরের নামাজ পড়তে যাবার সময় এক কৃষককে কুপিয়ে হত্যা ।

  • আপডেট সময়ঃ শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধিঃ গোপালগঞ্জের মুকসুদপুরে ফজরের নামাজ পড়তে যাবার সময় সিরাজ শেখ (৫৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শনিবার ভোর রাতে উপজেলার রাঘদী ইউনিয়নের দিঘীরপাড় গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে । নিহত সিরাজ শেখ ওই এলাকার মৃতঃ তবারক শেখের ছেলে ও সাবেক ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেনের চাচাতো ভাই ।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানাযায়, শনিবার ভোর রাতে মুকসুদপুর উপজেলার দিঘীরপাড় গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর হোসনর চাচাতো ভাই সিরাজ শেখকে (৫৫)  ওৎ পেতে থাকা দুবৃর্ত্তরা কুপিয়ে হত্যা করেছে । এসময় সিরাজ শেখ প্রতিদিনের মত ফজরের নামাজ পড়ার জন্য নিকটতম  মসজিদে যাচ্ছিল।  নির্বাচনী সংঘাতের জেরে প্রায় পুরুষ শূন্য এ বাড়িতে ওই বৃদ্ধ সিরাজ শেখ  স্ত্রী বিয়োগের পর একমাত্র শিশু কন্যাকে নিয়ে জীবন যাপন করছিল। তার এক ছেলে প্রবাসে  ও অন্য ছেলে ঢাকায় থাকে। এলাকার প্রভাব বিস্তার ও নির্বাচনী সংঘাতের জেরে এর পূর্বেও পৃথক ৪টি হত্যাকান্ডের ঘটনা ঘটে ।

মুকসুদপুর থানার ওসি আবুবকর মিয়া জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ মর্গে প্রেরন করেছি । লাশের মাথায়, পিঠে ও হাতে রক্তাক্ত জখম রয়েছে ।

 

শেয়ার করুন

আরো দেখুন......