1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

র‍্যাব-৬ এর অভিযানে খুলনার ডুমুরিয়া থেকে ০১ ভুয়া সেনাবাহিনীর সদস্য আটক

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা, খুলনার ডুমুরিয়া উপজেলা থেকে সেনাবাহিনীর একজন ভুয়া সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ খুলনার একটি অভিযানিক দল।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে তাকে ডুমুরিয়া বাজার থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম রাসেল।

র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, গ্রেপ্তার হওয়া রাসেল নিজেকে কখনও সেনাবাহিনী আবার বিমান বাংলাদেশ বাহিনীর কর্মকর্তা বলে এলাকায় মানুষের সাথে প্রতারণা করছে। এমন সংবাদরে ভিত্তিতে খুলনা র‍্যাব-৬ এর একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে রাসেলকে গ্রেপ্তার করা হয়।

এ সময়ে তার কাছ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর একটি ফুলশার্ট, একটি ফুলপ্যান্ট, একটি সেনা ক্যামো টুপি, একটি বাংলাদেশ সেনাবাহিনী লেখা নেইম প্লেট, একটি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লেখা সম্বলিত আইডি কার্ড, দু’টি মোবাইল ফোন ও পোশাক পরিহিত পাসপোর্ট সাইজের ছবি ০৪ কপি উদ্ধার করা হয়।

পরে তাকে ডুমুরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......