1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

খুলনায় ০১ প্রতিবন্ধীকে নতুন ঘর প্রদান

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ৯০ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

পীর সাহেব চরমোনাই-এর পক্ষে খুলনা জেলা শাখা মুজাহিদ কমিটির ব্যবস্থাপনায় অসহায় দরিদ্র ও শারীরিক প্রতিবন্ধী আল-আমিনের বসবাসের জন্য নবনির্মিত ঘর  শুক্রবার (০৭ অক্টোবর) সকালে হস্তান্তর করা হয়।

 

এ উপলক্ষে ঘর নির্মাণ কমিটির আহবায়ক ও জেলা মুজাহিদ কমিটির যুগ্ম সম্পাদক এস এম হাদিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় শাখা মুজাহিদ কমিটির সম্মানিত ছদর, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর হাফেজ মাওলানা আব্দুল আউয়াল।

 

বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা শাখা মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক শেখ হাসান ওবায়দুল করিম।

 

এছাড়াও মাওলানা আবু সাঈদ, আলহাজ্ব মাওলানা দ্বীন ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, মোঃ শফিউল ইসলাম, মোঃ আবু তাহের, মাওলানা ফজলুর কাদের, মোঃ মোমিনুল ইসলাম নাসিবসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল মুজাহিদ ভাইয়েরা উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন

আরো দেখুন......