1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

সাতক্ষীরা তালার শালিখা নদী থেকে অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১০৮ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- সাতক্ষীরা জেলায় তালা উপজেলার ১০ নং খেশরা ইউনিয়নের শালিখা নদী থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

স্থানীয়রা জানায়,বেলা ০২:০০ঘটিকার দিকে শালিখা নদীতে স্থানীয়রা লাশটি ভাসতে দেখলে পুলিশ জানায়।

 

ঘটনাস্থলের অদূরের চায়ের দোকানদার ইব্রাহিমের সাথে কথা বলে জানা যায়, গতকাল মেয়েটি তার দোকানে এসে খাবার চাইছিল। তাকে দারুন অপ্রকৃতিস্থ দেখাচ্ছিল এবং তাকে তারা পাগলি ভেবেছিল।

 

গতকাল তাকে স্থানীয়রা পাশের একটি মৎস ঘেরে দুই থেকে তিন ঘণ্টা গোসল করতে দেখে এবং তার কাপড় চোপড় সেখানে শুকাতে দেওয়া দেখা গেছে। পাইকগাছা পুলিশ প্রশাসন এসে লাশটি নিয়ে যায়।

 

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জানান, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে সেখানে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে মানসিক ভারসাম্যহীন বলে মনে হয়েছে। তবে লাশ ময়নাতদন্তের পরে সঠিক তথ্য জানা যাবে বলে জানান।

শেয়ার করুন

আরো দেখুন......