1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

নানিয়ারচরে পূজা মন্দির পরিদর্শনে দীপংকর তালুকদার এমপি

  • আপডেট সময়ঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচরঃ- সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। পূজা উৎসব আনন্দ মুখর পরিবেশে পালিত হচ্ছে কিনা তা দেখার জন্য পূজা মন্ডপ পরিদর্শন করেন খাদ্য মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

রবিবার (২ অক্টোবর) সকালে রাঙামাটির নানিয়ারচরে শ্রী জগন্নাথ মন্দির পরিদর্শন করেন। এসময় সনাতন সম্প্রদায়ের লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

 

এসময় দীপংকর তালুকদার এমপি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। ধর্ম যার যার, উৎসব সবার। সকলেই মিলেমিশে পূজার আনন্দ ভাগাভাগি করতে হবে।

 

তিনি আরো বলেন, এবারের পূজা সুস্থ ভাবে সম্পন্ন করতে সরকার প্রত্যেক মন্ডপ গুলোতে সিসি ক্যামেরা আওতায় আনার ব্যবস্থা করে দিয়েছে। এছাড়া প্রতিটি মন্ডপে শৃঙ্খলা রক্ষার্থে পরিষদের নিজস্ব স্বেচ্ছাসেবক বাহিনী থাকবে। তার পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে পুলিশ, আনসার আর ও সাদা পোষাকধারী পুলিশের লোকজন থাকবে।

 

 

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা, সদস্য বিপুল ত্রিপুরা, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান, জেলা পরিষদ সাবেক সদস্য ত্রিদিব কান্তি দাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডঃ দর্শন চাকমা ঝন্টু, সাংগঠনিক সম্পাদক ঝিল্লোল মজুমদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক পলেন তালুকদার(হ্যাডম্যান) সহ স্থানীয় ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......