1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

নানিয়ারচরে পর্যটন দিবস পালিত

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর রাঙামাটিঃ- রাঙামাটির নানিয়ারচরে পর্যটন দিবস পালিত হয়েছে। ‘পর্যটনের নতুন ভাবনা’ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে একটি র‍্যালি বের করা হয় এবং র‍্যালি শেষে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নিবার্হী অফিসার মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, নানিয়ারচর থানা অফিসার ইনচার্জ সুজন হালদার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কমচারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

আলোচনায় বক্তারা বলেন, উপজেলার পর্যটনের অপার সম্ভাবনা রয়েছে বিভিন্ন খাতে। সেই খাতগুলোতে আগামীতে আরো সৌন্দর্য মণ্ডিত করে তোলার জন্য সকলকে নিজ নিজ ক্ষেত্র থেকে কাজ করার আহবান জানান।

শেয়ার করুন

আরো দেখুন......