1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

সখিপুরে ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৯ জন দেখেছেন

রিপোর্টঃ মোঃ ওবায়েদুর রহমান সাইদ শরীয়তপুর প্রতিনিধি :- শরীয়তপুরের ভেদরগঞ্জে নিজ ঘর থেকে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার বিকেলে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের দক্ষিণ সখিপুর আব্দুর রশিদ বেপারি কান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।১৪ বছর বয়সী মৃত শামীমা আক্তার সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

শামীমার বাবা কালু মৃধা বলেন, আমার ধারণা, স্কুলে আসা-যাওয়ার পথে বখাটেরা ওকে ইভটিজিং করত। আমি প্রশাসনকে বলব আমার মেয়ের আত্মহত্যার কারণ খুঁজে বের করতে।পরিবারের সদস্যরা জানান, শামীমা প্রতিদিনের মতো স্কুল থেকে ফিরে দুপুরের খাওয়া সেরে নিজের ঘরে শুয়ে পড়ে। বিকেল পেরিয়ে গেলেও ডাকাডাকি করে মেয়ের কোনো সাড়া না পেয়ে শামীমার মায়ের সন্দেহ হয়। তিনি প্রতিবেশীদের ডেকে দরজা খুলে মেয়েকে ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখেন। শামীমাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ হাওলাদার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো দেখুন......