1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

জয়পুরহাটে ট্রাকের ধাক্কায় অটো ভ্যানের দুই যাত্রী নিহত”আহত-৩

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৫ জন দেখেছেন

মীরমোঃআতিকুজ্জামান(সদরজয়পুরহাট)প্রতিনিধিঃ-জয়পুরহাট কালাই উপজেলায় ট্রাকের ধাক্কায়  অটো ভ্যানের যাত্রী থটনার স্থানেই নিহত হয়েছে। নানা নাতী এঘটনায় আরো ৩ জন যাত্রী আহত হয়েছে। শুক্রবার সুন্ধায় ৬ টার দিকে কালাই উপজলার পাঁচশিরা-মালামগাড়ী সড়কের মহিরুম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন,কালাই উপজলার পুনট ইউনিয়নের শিকটা উত্তরপাড়া গ্রামের নানা মৃত্য অছির উদ্দিনের ছলে নজরুল ইসলাম (৬৫) এবং নাতী একই গ্রামর মাহমুদুল হাসানের ছলে শাকিব হাসান (৫)।

 

কালাই থানার অফিসার (ওসি) মঈনুদ্দীন ঘটনার বিষয়টি নিশ্চিত জানান, নিহতরা শুক্রবার সন্ধ্যায় ব্যাটারী চালিত একটি অটোভ্যান যোগে মালামগাড়ীহাট থেকে তাদের নিজ বাড়ী শিকটা গ্রামর যাছিলন। পথে উপজলার মহিরুম গ্রাম এলাকায় কালাইয়ের দিক থেকে একটি ট্রাকের সাথে ব্যাটারী চালিত অটাভ্যানেটলর মুখামুখি সংঘর্ষ ঘটলে ঘটনার স্থলেই  ভ্যানে থাকা যাত্রী নানা-নাতী নিহত হয়।

 

তবে দুর্ঘটনার পর ট্রাক আটক করা হলেও চালক ও হেলপার  ঘটনার স্থল থেকে পালিয়ে যায়। চালক কে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও ওসি জানান৷

শেয়ার করুন

আরো দেখুন......