1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

পটিয়ায় ২দিনের ব্যবধানে আবারও যুবকের লাশ উদ্ধার!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৭ জন দেখেছেন

বাবুল হোনেন বাবল ঃ ২৩সেপ্টেম্বর চট্টগ্রামের পটিয়ায় বাসস্টেশনের পরে মহাসড়কের পাশে ময়লার স্তুপ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করে পটিয়া থানা পুলিশ।

উদ্ধার হওয়া লাশটি উপজেলার খরনা ইউনিয়নের মুজাফফরাবাদ ৭নং ওয়ার্ডের বাবুল সেনের পুত্র উজ্জল সেন (৩০) এর বলে জানা গেছে।

পটিয়া থানার এস আই পরেশ সিকদার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, লাশের মাথার পিছনের দিকে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটির অর্ধেক অংশ ময়লার মধ্যে অর্ধেক অংশ সড়কে পড়েছিলো। লাশটি উদ্ধার করে এনে পটিয়া থানায় রাখা হয়েছে। সকালে মেডিকেলে পাঠানো হবে ময়না তদন্তের জন্য।

তবে প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হতে পারে বলে তিনি ধারণা করছেন।

উল্লেখ্য যে,গত ২/৩দিন পূর্বেও পটিয়ার ইন্দ্রপুল থেকে এক দিনমজুর যুবকের লাশ উদ্ধার করেছিল পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......