1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জাতীর সূর্য সন্তান ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ পুত্র মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন এর ৭৩তম জন্ম বার্ষিকি উদযাপন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১২৪ জন দেখেছেন

মোঃ ফরহাদ হোসেন, ফুলতলা উপজেলা প্রতিনিধি, খুলনাঃ

আজ ০৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ফুলতলা উপজেলা আওয়ামীলীগ অফিসের সভাকক্ষে এক বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা বারবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব শেখ আকরাম হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফ হোসেন আশু, দামোদর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান শরীফ মোহাম্মাদ শিপলু ভুইয়া, ফুলতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোল্যা আলী আযম মোহনসহ উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেত্রীস্থানীয় নেতা-কর্মীসহ আরও অনেকে।

অনুষ্ঠানের শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এঁর আত্মার মাগফেরাত ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......