1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক।

খুলনা খালিশপুরে স্কুল ছাত্রী গণধর্ষণ , গ্রেফতার ০৩

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,খুলনায় বন্ধুকে আটক রেখে বান্ধবী স্কুলছাত্রী‌কে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা।

১৯/০৯/২০২২ রোজ সোমবার বেলা ১১ টায় নগরীর খালিশপুর এলাকার মদিনাবাগ আবাসিক এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে।

 

পুলিশ এ ঘটনায় তিন যুবককে আটক করেছে। ধর্ষণের শিকার হওয়া ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

গ্রেপ্তার হওয়া তিন যুবক হল, পাবলা সবুজ সংঘ মাঠ এলাকার মো: জয়নাল আবেদীনের ছেলে মো: মেজবাহ উদ্দীন, একই এলাকার মো: সুজন মোল্লার ছেলে মো: ইমন মোল্লা ও পাবলা বৈরাগীপাড়া এলাকার মোা: মাহারাজ চৌকিদারের ছেলে মো: শিমুল চৌকিদার।

 

খালিশপুর থানার পুলিশ জানায়, গণধর্ষণের শিকার হওয়া কিশোরী নগরীর দৌলতপুর থানা এলাকার বাসিন্দা। তিনি ফুলবাড়িগেট আর্দশ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

 

সোমবার সকালে বন্ধু মারুফের সাথে ঘুরতে বের হন। দৌলতপুর শামীম হোটেলে অবস্থানের সময় মারুফ তার বন্ধু ও ফুফাতো ভাই মেজবাহকে ফোন দেয়। ফোনের বিপরীত থেকে জানানো হয় ভাবীকে নিয়ে ঘুরতে আয়।

 

মারুফ ফোন পেয়ে ভিকটিমকে নিয়ে বেলা  ১১ টার দিকে ইজিবাইক যোগে দৌলতপুরের পাবলা সবুজ সংঘ মাঠের দিকে যায়। তখন মেজবাহ তার অপর দু’বন্ধু জয়নাল ও শিমুলকে সাথে নিয়ে ইজিবাইকে খালিশপুর মদিনাবাগ এলাকার একটি বাড়িতে নিয়ে যায়।

 

এ সময় মারুফের কাছে মেজবাহ টাকা দাবি করে। তার কাছে টাকা না থাকায় আট‌কে রে‌খে উল্লেখিত যুবকরা বান্ধবী‌কে একের পর এক ধর্ষণ করে। পরে তাদের দু’জনকে মারধর ও ভয়ভীতি প্রদান করে তাড়িয়ে দেওয়া হয়।

 

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর দৈনিক অপরাধ অনুসন্ধানকে বলেন, আসামি মেজবাহ মারুফের বন্ধু ও ফুফাতো ভাই।

 

মেয়েটির বাবা থানায় অভিযোগ করলে আসামি তিনজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তিনজনই ধর্ষণের কথা স্বীকার করেছে।

 

আসামিদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......