1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক।

নানিয়ারচরে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৭ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচরঃ- রাঙামাটির নানিয়ারচরে উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সংলগ্ন ছায়ামঞ্চে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলুর রহমান।

 

রিপন আলো বড়ুয়া সঞ্চালনায় সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নানিয়ারচর জোন (১০ বীর) অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াৎ হুসাইন (পিএসসি)।

 

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে যে যারমত স্বাধীনভাবে তার চলাফেরা করতে পারে। কেউ যেন কোনভাবে সাম্প্রদায়িক  সম্প্রীতি নষ্ট করতে না পারে এজন্য সকলকে সজাগ থাকতে হবে।

কোন অবস্থাতেই দেশে কোন সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হয় এ ধরনের কোন তৎপরতা সহ্য করা হবেনা। পরিশেষে তিনি সকল সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান যেন শান্তিপূর্ণভাবে সম্পর্ণ করতে পারে সে বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।

 

সমাবেশে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান মো. নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, নানিয়ারচর সদর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা, থানার অফিসার ইনচার্জ সুজন হালদার, স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূয়েন খীসা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব প্রমুখ।

 

উল্লেখ্য, সম্প্রীতি সমাবেশে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতা, সাংবাদিক, বিভিন্ন ধর্মীয় প্রতিনিধি, বিভিন্ন স্কুল, মাদরাসা ও কলেজের শিক্ষকসহ সর্বস্তরের জনগণ অংশ নেন।

শেয়ার করুন

আরো দেখুন......