1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক।

যশোর রাজগঞ্জে গরীব অসহায় মানুষের মাঝে ১৫ টাকা কেজি চাউল বিতরণ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭ জন দেখেছেন

মোঃআরিফুল ইসলাম,স্টাফ রিপোর্টার,যশোর। শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” দরিদ্রদের জন্য স্বল্পমূল্যে খাদ্য বিতরণ কর্মসূচীর আওতায় ১৫ টাকা কেজি চাউল বিক্রির উদ্বোধন করা হয়েছে।

 

১৮/০৯/২০২২-ইং তারিখ রোববার সকাল ৯টায় যশোরের মণিরামপুর উপজেলার চালুয়াহাটি ইউনিয়নের রাজগঞ্জ বাজারে এ চাউল বিতরণ করা হয়।

 

এসময় ট্যাগ অফিসার এস.এম মারুফুল হক এর উপস্থিতিতে বিতরণকালে উপস্থিত ছিলেন- চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জি.এম মশিউর রহমান, ডিলার নিজাম উদ্দীন গাজী।

 

বিতরণকালে ট্যাগ অফিসার মারুফুল হক বলেন- মানবতার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার সব সময় গরীব দু:খীদের পাশে আছেন। আর সেজন্যই দেশের প্রতিটি ইউনিয়নে অসহায়,গরীব মানুষের মাঝে এই স্বল্পমূলে চাউল বিতরণ করেন এই সরকার।

রাজগঞ্জ বাজারে ডিলার মো. নিজাম উদ্দীম গাজী’র মাধ্যমে চালুয়াহাটি ইউনিয়নের অত্র এলাকার মোট ১, ২, ৩ ও ৪ নং ওয়ার্ডের কার্ডধারী ১৫ টাকা কেজি হিসেবে ৩০ কেজি করে চাল ক্রয় করতে পারবেন।

শেয়ার করুন

আরো দেখুন......