1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

জামালপুরে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে

  • আপডেট সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৬২২ জন দেখেছেন

।আব্দুল্লাহ আল লোমান, জামালপুর জেলা প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহিদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা পরিষদের হলরুমে প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তা মুহা. তানভীর হাসান রুমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, সহকারি কমিশনার(ভূমি) আশরাফ আলী,ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না,বীর মুক্তিযুদ্ধা মানিকুল ইসলাম,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজেদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

১৯৪৯ সালের এই দিনে তৎকালীন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্ম নেওয়া বহুমাত্রিক অনন্য সৃষ্টিশীল প্রতিভার অধিকারী শেখ কামালের স্মৃতিচারন করে বক্তারা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা,১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে মাত্র ২৬ বছর বয়সে তিনি জাতির পিতার হত্যাকারী মানবতার ঘৃণ্য শত্রুদের নির্মম-নিষ্ঠুর বর্বরোচিত হামলার শিকার হয়ে শাহাদতবরণ করেন।সেই মানবতার ঘৃণ্য হত্যাকারীদের প্রতি ঘৃণা ও নিন্দা জানায় তারা।

আলোচনার শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

পরে শেখ কামালের জীবনীর উপর রচনা প্মেরতিযোগীদের মাঝে পুরুষ্কার তুলে দেন নির্বাহী কর্মকর্তা মুহা. তানভীর হাসান রুমান।

অন্যদিকে নানা কর্মসূচির মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন ক্রীড়া এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন দিনটি পালন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......