1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭

খুলনায় ইয়াসিন হত্যা মামলায় কিশোর গ্যাং দলের ০৩ সদস্য আটক

  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ জন দেখেছেন

মোঃ ইমানুর রহমান,জেলা প্রতিনিধি, খুলনা,

ইয়াছিন আরাফাত হত্যার অভিযোগে পুলিশ এজাহারনামীয় তিন কিশোরকে গ্রেপ্তার করেছে। শুক্রবার গভীর রাতে তাদের মোংলা ও নিরালা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

 

তাদের সকলকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

এর আগে শুক্রবার রাতে নিহতের পিতা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

গ্রেপ্তার হওয়া তিন কিশোর হল, লবনচরা গ্রীনভিউ আবাসিক এলাকার গোলাম আকবরের বাড়ির ভাড়াটিয়া সোলাইমানের ছেলে মো: ইব্রাহিম ওরফে এলএক্স কাটার ওরফে নিরব (১৯). শেখপাড়া এলাকার ফরিদের বাড়ির ভাড়াটিয়া আব্দুল্লাহ ও ৩ নং কাশেম সড়কের তানভীরের বাড়ির ভাড়াটিয়া টুটুল হাওলাদারের ছেলে সজীব ওরফে আশিক ওরফে জার্বি।

 

মামলার তদন্ত কর্মকর্তা এস আই আব্দুল হান্নান বলেন, নিহত ইয়াছিনের সাথে আসামিদের পূর্বের একটা দ্বন্দ্ব ছিল। সেই দ্বন্দ্বের জের ধরে শুক্রবার সকালে তাকে হত্যা করে। হত্যা করে তারা স্বাভাবিকভাবে যে যার মতো পালিয়ে যায়। রাতে নিরালা থেকে আব্দুল্লাহ ও সজীব ওরফে জার্বিকে আটক করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে।

 

পরে রাত সাড়ে ৩ টার দিকে হত্যা মামলার প্রধান আসামি ইব্রাহিমকে মোংলা থেকে আটক করা হয়। তিনি আরও বলেন, মামলার অপর আসামি সাকিবকে গ্রেপ্তার করতে পারলে হত্যাকান্ডের মূল রহস্য বের হয়ে যাবে।

 

গ্রেপ্তার হওয়া আসামিরা কিশোর হওয়ায় তাদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা যায়নি।

 

হত্যাকান্ডের কারণ জানতে চাইলে তিনি বলেন, আসামিদের একজনের কাছে ১শ’ টাকা পাইত ইব্রাহিম। সেটা চাওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে তাকে খুন করে।

 

হত্যাকান্ডের স্থান থেকে তারা একটি ইজিবাইক উদ্ধার করেছে। সেটি আসামি সাকিবের বলে গ্রেপ্তার হওয়া তিনজনই উল্লেখ করছে।

 

শুক্রবার সকালে দুর্বৃত্তের ধারলো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয় ইয়াছিন আরাফত। রাতে নিহতের পিতা বাদী হয়ে খুলনা থানায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

আরো দেখুন......