1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭

নানিয়ারচরে উপজেলা আওয়ামীলীগের তৃণমূল নেতৃবৃন্ধদের সমন্বয়ে সাধারণ সভা

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর উপজেলা প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে তৃণমূল নেতৃবৃন্ধদের সমন্বয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদের সভাপতিত্বে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

 

নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ইলিপন চাকমার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আনসার আলী, বাবুল কর্মকার, সুজিত তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক অ্যাডঃ দর্শন চাকমা ঝন্টু, প্রিয়তোষ দত্ত, সাংগঠনিক সম্পাদক ঝিল্লোল মঝুমদার, জনতা শেখর চাকমা, কুদ্দুস হাবিব সহ ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের সভাপতি/সম্পাদক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

 

 

এসময় বক্তারা এলাকার বিভিন্ন সরকারি উন্নয়ন মূলক কাজের চিত্র তুলে ধরেন। এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহব্বান জানান। এছাড়াও যেসকল সহযোগী সংগঠনের কমিটি মেয়াদ উত্তীর্ণ হয়েছে সে সকল কমিটির সম্মেলন করার জন্য বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা মতামত ব্যক্ত করেন এবং পূনরগঠনের আশ্বাস প্রদান করা হয়।

 

জেলা পরিষদ সদস্য ইলিপন চাকমা বলেন, আগামী ২৩ তারিখ শিক্ষক নিয়োগ পরীক্ষা যেন স্বচ্ছ এবং মেধা অনুসারে যোগ্য ব্যক্তিরা নিয়োগ পায় কোন প্রকার যেন অর্থ লেনদেন করে সুপারিশ করা না হয় সে বিষয়ে সকল নেতাকর্মী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের কাছ থেকে সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......