1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
কালাইয়ে বিএনপি নেতার বিরুদ্ধে খাবারের হোটেল দখলের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ০৩টি মামলার পলাতক আসামি নিজাম প্রকাশ নেজাম পাহাড়তলী থানাধীন সাগরিকা বিসিক এলাকা হতে গ্রেফতার।  বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা।

ঝিনাইগাতীতে ক্যান্সার প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ২১ জন দেখেছেন

মিজানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধি : “এক ডোজ এইচপিভি টিকা নিন, জরায়ুমুখ ক্যান্সার রুখে দিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সভাকক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯অক্টোবর) সকালে
এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডঃ রাজিব সাহা’র সভাপতিত্বে আলোচক হিসেবে আলোচনা করেন, ইসলামি ফাউন্ডেশনের
ফিল্ড সুপারভাইজার মাওলানা মোতাসিম বিল্লাহ। এতে সঞ্চালনা করেন, এমটিইপিআই মো. ছাদিকুর রহমান।

মতবিনিময় সভায় উপস্থিত সকলকে প্রজেক্টেের ভিডিওগ্রাফির মাধ্যমের জরায়ু মুখ ক্যান্সার প্রতিরোধে সকল করনীয় সম্পর্কে প্রদর্শন করা হয়।

জানা গেছে, ৫ম থেকে ৯ম শ্রেনীতে পড়ুয়া মেয়েরা এবং (১০-১৪)বছর কমিউনিটি পর্যায়ে সকল মেয়েরা নিবন্ধনের মাধ্যমে টিকা গ্রহন করতে পারবে। নিবন্ধন করার জন্য অনলাইন নিবন্ধিত ১৭ডিজিটের জন্মনিবন্ধন বাধ্যতামূলক।
নিবন্ধনের জন্য www.vaxepi.gov.bd এই ওয়েবসাইট গিয়ে সাইন অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে হবে।

মতবিনিময় সভা শেষে সভায় অংশ গ্রহনকারি সকলের মাঝে সচেতনতা মূলক লিপলেট বিতরণ করা হয়।

উক্ত মতবিনিময় সভায় বিভিন্ন মাদ্রাসার শিক্ষক, মসজিদের ইমাম, ধর্মীয় প্রতিনিধি ও গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......