1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে বন্যার্তদের মাঝে বিএনপি নেতার খাদ্য সামগ্রী বিতরণ!

  • আপডেট সময়ঃ শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৩০ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : ভারতের মেঘালয় রাজ্য থেকে নেমে আসা পাহাড়ি ঢল  ও ভারি বৃষ্টিপাতের পানিতে সৃষ্ট বন্যায় শেরপুরের ঝিনাইগাতী উপজেলার অন্তত ২০টি গ্রামের ৩০ হাজার মানুষ পানি বন্দী হয়ে পড়েছে। ফলে দেখা দিয়েছে তীব্র খাদ্য সংকট।  এ অবস্থায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার সদর, ধানশাইল, মালিঝিকান্দা ও হাতিবান্ধা ইউনিয়নের সাতটি স্থানে ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী এবং ৩০০ জনের মাঝে নগদ ১লাখ টাকা বিতরণ করেছেন শেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও  সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল।

এসময় অন্যান্যদের মাঝে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. আবু রায়হান রুপন, উপজেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক মো. আব্দুল মান্নান সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও  সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল এসময় বলেন, ‘বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যার্তদের মাঝে  আমার ব্যক্তিগত পক্ষ থেকে যতটুকু পারছি পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। ভবিষ্যতে প্রাকৃতিক সব দুর্যোগে আমরা সব সময় সাধারণ মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকবো।

শেয়ার করুন

আরো দেখুন......