1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

খুলনা রূপসায় এসিল্যান্ডের কাছে বিচার চাইতে গিয়ে কর্মচারীদের হাতে আহত শিক্ষার্থী

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ৫০ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) খুলনা।খুলনার রূপসা উপজেলার এসিল্যান্ডের কাছে বিচার চাইতে গিয়ে কর্মচারীদের হামলার স্বীকার হয়েছেন ইমরান হোসেন নামে এক সেবা গ্রহীতা। রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রুপসা ভূমি অফিসের কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের লিখিত অভিযোগ জমাদিতে গেলে তার উপর হামলা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

হামলার স্বীকার ইমরান হোসেন খুলনা ল কলেজের আইনের ছাত্র এবং ফকিরহাট উপজেলার কামটা গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে। হামলার ঘটনায় তিনি রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রাপ্ত অভিযোগ থেকে জানাগেছে, একটি নামজারী ও মিস মামলায় রূপসা ভূমি অফিসের কর্মচারী জাফর মল্লিকের দুর্নীতি ও হয়রানির স্বীকার হয়ে ইমরান বিষয়টি এসিল্যান্ডকে মৌখিক ভাবে জানালে। এসিল্যান্ড লিখত ভাবে অভিযোগ দেওয়ার জন্য ইমরানকে পরামর্শ দেয়। ২৯ সেপ্টেম্বর দুপুরে ইমরান রূপসা ভূমি অফিসে কর্মচারী জাফর মল্লিকের বিরুদ্ধে লিখিত অভিযোগ জমাদিতে গেলে অফিসের কর্মচারী রেজাউল সরদার অভিযোগ জমানিতে অস্বীকার করে এবং অভিযুক্ত জাফর মল্লিক কে ডেকে নিয়ে আসে। জাফর মল্লিক এসে সেবা গ্রহীতা ইমরানের শার্টের কলার ধরে টেনে হিচড়ে অফিসের বাহিরে নিয়ে যায়। এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে ভয়ভীতি প্রদর্শন করেন। এ ঘটনার বিচার চেয়ে ইমরান রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয় জানতে চাইলে ভূমি কর্মচারী জাফর মল্লিক কোনকিছু জানাতে সাফ অস্বীকার করেন। ভূমি অফিসে সেবানিতে গেলে যেখানে একজন আইনের ছাত্রকে এ ধরনের হেনস্তার স্বীকার হতে হয়। সেখানে সাধারণ মানুষের সেবার মান কেমন হতে পারে তা সচেতন মহলের কাছে এখন প্রশ্নবিদ্ধ।

সার্বিক বিষয় রুপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনূর জাহান এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এবিষয়ে আমি একটা লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি সুষ্ঠু তদন্তের জন্য সহকারী কমিশনার( ভুমি) রুপসাকে দায়িত্ব দিয়েছি। অল্প দিনের মধ্যে তদন্ত রিপোর্ট পাওয়ার পরে ব্যবস্হা গ্রহন করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......