1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

বটিয়াঘাটায় উপজেলা বিএনপির মতবিনিময় সভায় দুই গ্ৰুপের সংঘর্ষ

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ৪৮ জন দেখেছেন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি,

বটিয়াঘাটা থানা বিএনপির উদ্যোগে উপজেলার বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে জেলা বিএনপির সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুলতান মাহমুদ আহত হয়ে বটিয়াঘাটা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। সভার শুরুতেই সংঘর্ষ বেঁধে যাওয়ায় শেষমেশ মতবিনিময় সভা ভন্ডুল হয়ে যায় । ঘটনাটি ঘটেছে, বুধবার বিকাল ৩ টার দিকে উপজেলার বিআরডিবি মিলনায়তনে। আহত সুলতান মাহমুদ জানায়, আসন্ন দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির উদ্যোগে বিভিন্ন পুঁজা মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভার আহবান করা হয়। সভার শুরুতেই স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ব্রজেন ঢালী বক্তৃতা শুরু করলে উপজেলা যুবদলের সদস্য সচিব বাহাদুর মুন্সী ও জলমা ইউনিয়ন বিএনপির সদস্য ইসমাইল সেখ ও তার অনুসারীরা কিছু বুঝে উঠার আগেই জেলা বিএনপির সদ্য বিলুপ্ত কমিটির সদস্য সুলতান মাহমুদের উপর অতর্কিত হামলা করে। এ সময় উপজেলা বিএনপির আহবায়ক এজাজুর রহমান শামীম,বিএনপি নেতা মোঃ কামরুল ইসলাম,মোঃ সাইফুল ইসলাম ও রাশেদ কামাল,মোঃ এরশাদ শেখ, যুবদলের আহবায়ক আবু বক্কর সিদ্দিক নিরু ও হিন্দু কল্যান ফ্রন্ট নেতা ব্রজেন ঢালী সহ অন্যান্যরা সংঘর্ষ ঠেকাতে এলে আবু বক্কর সিদ্দিক নিরু ও ব্রজেন ঢালী নীলাফোলা জখম হয়। পরবর্তীতে নেতাকর্মীরা সুলতান মাহমুদকে উদ্ধার করে স্হানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং নিরু ও ব্রজেন ঢালী প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়েছে । তিনি আরও জানান,উক্ত সভায় সভা ব্যানারে সদ্য বিলুপ্ত জেলা বিএনপির নেতৃবৃন্দের নাম ও ছবি না থাকার কারন জানতে চায় বাহদুর মুন্সি ও তার অনুসারীরা এই সংঘর্ষের ঘটনা ঘটায়। এরিপোর্ট লেখা পর্যন্ত সুলতান মাহমুদ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ সময় তাকে হাসপাতালে দেখতে জান এজাজুর রহমান শামিম, কামরুল ইসলাম, সাইফুল ইসলাম,রাশেদ কামাল,ইমরান আহমেদ,পলাশ মহালদার, এরশাদ শেখ,দুলু গোলদার, আলম ভুইয়া,তুরান হোসেন রানাসহ মিডিয়া কর্মীবৃন্দ।
এ ব্যাপারে বাহাদুর মুন্সীর সাথে তার নিজ ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সুলতান মাহমুদ ব্যানার ছিঁড়ে ফেলে যে কারণে নেতৃবৃন্দের নাম না থাকায় নিজেদের ভিতর সামান্য কথা কাঁটাকাটি ও হাতাহাতি হয়েছে।

অন্য দিকে সন্ধ্যায় বটিয়াঘাটা হাসপাতাল চত্বরে পুনরায় দুই গ্রুপের মধ্যে আবারো সংঘর্ষ হয়। বর্তমান উপজেলা বিএনপির দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন,এখনো কোন অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......