1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুর জেলার ঝিনাইগাতী হাতিবান্দা ইউনিয়ন শ্রমিক দলের কমিটির অনুমোদন

  • আপডেট সময়ঃ বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ জন দেখেছেন

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৬নং হাতিবান্দা ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের কমিটি অনুমোদন প্রদান করেছেন উপজেলা কমিটি।

মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক মোল্লা’র যৌথ স্বাক্ষরে ৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন প্রদান করা হয়। এই ৫ সমদ্যের মধ্যে মো. মহসীন আলী ওরফে ফকিরকে সভাপতি, মো. আফিল উদ্দিনকে সিনিয়র সহ-সভাপতি, মো. আজির রহমানকে সাধারণ সম্পাদক, মো. আমিনুল ইসলামকে সহ-সাধারণ সম্পাদক এবং মো. বাদশা মিয়াকে সাংগঠনিক সম্পাদক পদে অনুমোদন প্রদান করেন উপজেলা কমিটি।

দলীয় সুত্রে জানা গেছে, উপজেলা শ্রমিক দল কর্তৃক অনুমোদিত কমিটির এই ৫ জন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত করতে উপজেলা কমিটির পরামর্শক্রমে পুরো হাতিবান্দা ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করবেন।

সদ্য অনুমোদন প্রাপ্ত সভাপতি
মো. মহসীন আলী ওরফে ফকির এবং সাধারণ সম্পাদক মো. আজির রহমান পুরো ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনে অত্র ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......