1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭

পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২০ জন দেখেছেন

মো: আমিনুল ইসলাম, ক্রাইম রিপোর্টার:

বিগত ০৫ আগস্ট ছাত্র–জনতার অভ্যুত্থানে শেখ হাসিনা সরকারের পতনের পর নগরীর পতেঙ্গা থানায় হামলা, ভাঙচুর ও অগ্নি সংযোগ করার অভিযোগে দায়ের করা মামলার আসামি মাসুদ করিমকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল(১৯সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকালে নগরের দক্ষিণ পতেঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি মাসুদ করিম (৩৭) একই থানার দক্ষিণ পতেঙ্গার ফুলছড়ি পাড়ার নুর মোহাম্মদের ছেলে।

 

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, কোটা সংস্কার আন্দোলন ও ছাত্র–জনতার অভ্যুত্থানের পর নগরের পতেঙ্গা থানায় হামলা, ভাঙচুর ও আগুন দেয়ায় জড়িত থাকার তথ্যপ্রমাণ পেয়ে মাসুদ করিমকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া সৈকতে ভাসমান দোকান বসিয়ে চাঁদাবাজি, শ্রমিকদের মারধরসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ আছে মাসুদের বিরুদ্ধে। এদিকে সী বীচে চাঁদাবাজীর অভিযোগ সহ টমটমের টাকা ও পতেঙ্গা এলাকার অলি গলিতে অবৈধ ব্যাটারি চালিত রিকশা ও অটোরিকশা চালনোর নিয়ন্ত্রণে মাসুদ করিম গং হিসেবে দায়িত্ব পালন করেন বলে ভুক্তভোগীরা জানান।

আটক হওয়ার পর মাসুদ কে বিঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে পতেঙ্গা থানা সূত্রে জানায়।

 

শেয়ার করুন

আরো দেখুন......