1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ জন দেখেছেন

পারভেজ রানা, বিশেষ প্রতিনিধি:

বরগুনার তালতলী উপজেলা থেকে ১৮০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটার সময় তালতলীর মালিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

ইয়াবা সহ আটককৃত মাদক কারবারির নাম মিরাজ পহলান। সে ৬নং নিশানবাড়িয়া ইউনিয়নের চামুপাড়া এলাকার মহারাজ পহলানের ছেলে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ বশির আলম জানান গোপন সংবাদের ভিত্তিতে তিনি সহ এই অভিযান পরিচালনা করেন। তাদের কাছে তথ্য আছে যে তালতলীর মালিপাড়া এলাকায় বিপুল পরিমাণ ইয়াবা বিক্রির প্রস্তুতি চলছে। ঘটনাস্হলে বরগুনা জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক সুশীল কুমার, এএসআই হাবিবুর রহমান সহ ডিবির একটি টিম অবস্থান নেয়। এসময় সন্দেহভাজন গতিবিধি থাকায় মিরাজ পহলানকে ১৮০ পিস ইয়াবা সহ আটক করা বরগুনা ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে ব্যাপক জিজ্ঞেসাবাদের জন্য।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আরো বলেন, মাদক সহ ধৃত আসামি মিরাজের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া বরগুনা মাদক মুক্ত রাখতে তাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......